ঢাকা, শনিবার, ৪ মে, ২০২৪

সমর্থকদের আচরণে কষ্ট পেয়েছেন পিকে

চ্যাম্পিয়ন্স লিগ থেকে বাদ পড়ে অনেক মৌসুম পর ইউরোপা লিগে খেলতে হচ্ছে বার্সেলোনাকে। এখানেও খুব একটা ভালো করতে পারছে না দলটি। নাপোলির বিপক্ষে ১-১ গোলে ড্র করেছে তারা। সমর্থকরাও তাই স্বাভাবিকভাবেই অখুশি, ম্যাচ চলাকালীন সময়েই চিৎকার করে নিজেদের অসন্তুষ্টির কথা জানিয়েছেন তারা।


বার্সেলোনা তারকা জেরার্ড পিকে এতে কষ্ট পেয়েছেন। বিশেষত ম্যাচ চলাকালীন দর্শকদের কাছ থেকে এমন কিছু প্রত্যাশা করেননি তিনি। সমর্থকদের ধুয়ো শুনে হতাশ পিকে।


তিনি বলেছেন, ‘সমর্থকদের নিজেদের অনুভূতি জানানোর স্বাধীনতা আছে। কিন্তু যখন আপনি খেলবেন, তখন ধুয়ো ভালো কিছু না। আমি বুঝতে পারছি তারা বিরক্ত কিন্তু ম্যাচশেষে তারা সেটা জানালে আমরা পছন্দ করতাম। ধুয়ো ম্যাচের সময় দেওয়া গুরুত্বপূর্ণ না কারণ এটা বিভ্রান্তিকর। সমর্থকদের পাশে না পাওয়াটা কষ্টের।’


রোনাল্ড কোম্যানের অধীনে কোপা দেলরে জিতেছিল বার্সেলোনা। এরপর আর কোনো শিরোপা জিততে পারেনি তারা। এবার কোপা দেল রে থেকে ছিটকে গেছে, লিগ দৌড়েও আছে অনেকটা পিছিয়ে। তাদের শিরোপা উঁচিয়ে ধরার সুযোগ ইউরোপা লিগে। পিকেও মনে করছেন, তাদের পক্ষে জেতা সম্ভব।


তিনি বলেছেন, ‘আমার মনে হচ্ছে আমরা এটা জিততে পারি। এভাবে খেললে আমরা ইউরোপা লিগ জিততে পারবো। যদি দ্বিতীয়ার্ধেও আমরা একই রকম সুযোগ তৈরি করতে পারতাম, তারা তাহলে পিছিয়ে পড়তো। আমরা ট্রফিটা জিততে চাই।’

ads

Our Facebook Page